ভিশন ফ্রিজের মূল্য তালিকা 2024

ভিশন ফ্রিজ কিনতে চাচ্ছেন কিন্তু ভিশন ফ্রিজের মূল্য তালিকা জানেন না? এই পোস্টে ভিশন ফ্রিজের দাম কত টাকা বাংলাদেশে তা সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

আমাদের নিত্য প্রয়োজনীয় একটি পণ্যে পরিণত হয়েছে রেফ্রিজারেটর। ফ্রিজে খাবার রেখে কয়েকদিন পর্যন্ত সংরক্ষণ করা যায়। বিশেষ করে কুরবানি ঈদের সময় সবাই ফ্রিজে মাংস রেখে দেন। আপনার বাসায় যদি ফ্রিজ না থাকে এবং আপনি একটি ভালো মানের ফ্রিজ কিনতে চান, তাহলে ভিশন রেফ্রিজারেটর কিনতে পারেন।

ভিশন ফ্রিজ কিনতে চাইলে ভিশন ফ্রিজের মূল্য তালিকা জানতে হবে। তো চলুন, Vision Refrigerator Price in Bangladesh সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক।

ভিশন ফ্রিজের মূল্য তালিকা

বাংলাদেশে ২৬ হাজার টাকা থেকে শুরু করে ৪০ হাজার টাকা দামের পর্যন্ত ভিশন রেফ্রিজারেটর রয়েছে। ফ্রিজের আকার এবং ধারণক্ষমতার উপর নির্ভর করে ফ্রিজের দাম কমবেশি হয়ে থাকে। তবে, একটি ভালো মানের ভিসন ফ্রিজ ২৬-৪০ হাজার টাকার মাঝেই কিনতে পারবেন।

আমাদের দেশের অনেকেই এখন ফ্রিজ ব্যবহার করে। তাদের মাঝে বেশিরভারগ ক্ষেত্রে দেখা যায় ভিশন ফ্রিজ ব্যবহার করে। আপনিও যদি একটি ভালো মানের ফ্রিজ কিনতে চান, তাহলে ভিশন ফ্রিজ কিনতে পারেন। নিচে আপনাদের জন্য ভিশন ফ্রিজের একটি মূল্য তালিকা উল্লেখ করে দিলাম।

আরও পড়ুন — ওয়ালটন ফ্রিজ প্রতি সেফটি দাম কত টাকা

ভিশন ফ্রিজের মূল্য তালিকা 2024

ভিশন ফ্রিজের বিভিন্ন মডেলের নাম এবং এসব ফ্রিজের দাম কত টাকা তা নিম্নে উল্লেখ করে দেয়া হল —

  • VSN GD Refrigerator RE-150L — ফ্রিজটির দাম — 26,500 টাকা
  • VSN GD Refrigerator RE-180L — ফ্রিজটির দাম — 30,900 টাকা
  • VSN GD Refrigerator RE-185 — ফ্রিজটির দাম — 31,900 টাকা
  • VSN GD Refrigerator RE-200L — ফ্রিজটির দাম — 32,900 টাকা
  • VSN GD Refrigerator RE-196L — ফ্রিজটির দাম — 32,900 টাকা
  • VSN GD Refrigerator RE-200L — ফ্রিজটির দাম — 32,900 টাকা
  • VSN GD Refrigerator RE-200L — ফ্রিজটির দাম — 33,900 টাকা
  • VSN GD Refrigerator RE-238L — ফ্রিজটির দাম — 34,700 টাকা
  • VSN GD Refrigerator RE-222L — ফ্রিজটির দাম — 34,900 টাকা
  • VSN GD Refrigerator RE-216L — ফ্রিজটির দাম — 34,900 টাকা
  • VSN GD Refrigerator RE-250L — ফ্রিজটির দাম — 36,500 টাকা
  • VSN GD Refrigerator RE-262L — ফ্রিজটির দাম — 36,900 টাকা

ভিশন এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করে উপরের তালিকায় ১০টির বেশি ফ্রিজের মডেল এবং এগুলোর দাম কত টাকা তা উল্লেখ করে দিয়েছি। তালিকাটি দেখলে বুঝতে পারবেন ভিশন ফ্রিজগুলোর দাম ২৬ হাজার টাকা থেকে শুরু করে ৪০ হাজার টাকার মাঝেই রয়েছে।

এখানে উল্লেখ করে দেয়া তালিকায় সবথেকে কম দামের ফ্রিজটির দাম হচ্ছে ২৬ হাজার টাকা এবং সবথেকে বেশি দামের ফ্রিজটি হচ্ছে ৩৬,৯০০ টাকা। ভিশন রেফ্রিজারেটর কিনতে চাইলে এই দামের মাঝেই ভালো মানের রেফ্রিজারেটর পেয়ে যাবেন।

আরও পড়ুন — ওয়াইফাই রাউটারের দাম কত টাকা

ভিশন ফ্রিজের দাম কত টাকা ২০২৪

ভিশন ফ্রিজের দাম ২৬ হাজার টাকা থেকে শুরু করে ৪০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। ৪০ হাজার টাকার নিচে আপনি অনেকগুলো ভালো মানের ফ্রিজ পাবেন। ভিশন ব্রান্ডের ফ্রিজগুলো অনেক ভালো মানের হয়ে থাকে। তাই, আমাদের দেশের অনেকেই এই ফ্রিজগুলো ব্যবহার করে।

ভিশন ব্রান্ডের বিভিন্ন ধারণক্ষমতার রেফ্রিজারেটর রয়েছে যা আপনার প্রয়োজন অনুযায়ী কিনতে পারবেন। আপনার যদি ছোট পরিবার হয় বা ছোট সাইজের একটি ফ্রিজ প্রয়োজন হয়, তাহলে ২৬ হাজার টাকা থেকে ৩২ হাজার টাকার মাঝেই একটি ভালো মানের ফ্রিজ কিনতে পারবেন।

ভিশন ব্রান্ডের ১৫০ লিটার, ১৬০ লিটার, ২০০ লিটার, ২৪০ লিটার, ২৬২ লিটার ধারণক্ষমতার রেফ্রিজারেটর রয়েছে। প্রতিটি ফ্রিজের দামের মাঝে পার্থক্য রয়েছে। নিচে ভিশন ব্রান্ডের এসব ফ্রিজের মূল্য তালিকা উল্লেখ করে দেয়া হয়েছে।

আরও পড়ুন — চার্জার ফ্যান এর দাম কত টাকা

ভিশন ফ্রিজ ১৫০ লিটার দাম কত টাকা

ভিশন ব্রান্ডের ১৫০ লিটার ধারণক্ষমতা সম্পন্ন একটি ফ্রিজ রয়েছে। ফ্রিজটির মডেল হচ্ছে VSN GD Refrigerator RE-150L । এই ফ্রিজটির দাম হচ্ছে ২৬,৫০০ টাকা। ভিশন ব্রান্ডের ১৫০ লিটার ফ্রিজ কিনতে চাইলে এই ফ্রিজটি কিনতে পারেন।

ছোট পরিবারের জন্য বা ছোট সাইজের ফ্রিজ প্রয়োজন হলে এই ফ্রিজটি নিতে পারেন। ছোট দোকানে ব্যবহার করার জন্যও এই ফ্রিজটি অনেক ভালো হবে। ফ্রিজে খাবার সহ যেকোনো কোমল পানীয় সংরক্ষণ করতে পারবেন।

আরও পড়ুন — ওয়াটার হিটার প্রাইস ইন বাংলাদেশ

ভিশন ফ্রিজ ১৮০ লিটার দাম কত টাকা

ভিশন ১৮০ লিটার ফ্রিজের দাম হচ্ছে ৩০,৯০০ টাকা। ভিশন ১৮০ লিটার ধারণক্ষমতার ফ্রিজটির মডেল নাম্বার হচ্ছে VSN GD Refrigerator RE-180L । এই ফ্রিজটি ভিশন ব্রান্ডের যেকোনো শো-রুম থেকে ক্রয় করতে পারবেন বা অনলাইন থেকেও অর্ডার করতে পারবেন।

একদম ছোট না আবার তত বড় না, এমন একটি ফ্রিজ কিনতে চাইলে এই ফ্রিজটি আপনার জন্য উত্তম হবে। ফ্রিজটি ১৮০ লিটার ধারণক্ষমতার।

ভিশন ফ্রিজ ২০০ লিটার দাম কত টাকা

ভিশন ফ্রিজ ২০০ লিটার এর মডেল নাম্বার হচ্ছে VSN GD Refrigerator RE-200L এবং এই ফ্রিজটির দাম হচ্ছে ৩২,৯০০ টাকা। ২০০ লিটার ধারণক্ষমতার এই ফ্রিজটি যেকোনো মাঝারি আকারের পরিবারের জন্য বেস্ট চয়েস হবে।

আরও পড়ুন — গাজী গ্যাসের চুলার দাম কত টাকা

এই ফ্রিজটি যেকোনো অনলাইন ইলেক্ট্রনিক শপ থেকে কিংবা ভিশন এর অফিসিয়াল শো-রুম থেকে কিনতে পারবেন।

ভিশন ফ্রিজ ২৪০ লিটার দাম কত টাকা

ভিশন ফ্রিজ ২৪০ লিটার এর দাম ৩৪ হাজার টাকা থেকে ৩৫ হাজার টাকা অব্দি হয়ে থাকে। ২৪০ লিটার ধারণক্ষমতার একটি ফ্রিজ কিনতে চাইলে ভিশন ব্রান্ডের একটি ফ্রিজ কিনতে পারেন। ভিশন ব্রান্ডের ফ্রিজগুলো মানে ভালো হয়ে থাকে।

আরও পড়ুন — নেবুলাইজার মেশিনের দাম কত টাকা

কম দামের মাঝে ভালো রেফ্রিজারেটর কিনতে চাইলে অবশ্যই ভিশন ব্রান্ডের ফ্রিজ কিনুন। যেকোনো অনলাইন শপ কিংবা ভিশন এর অফিসিয়াল শো-রুম থেকে ভিশন রেফ্রিজারেটর কিনতে পারবেন।

ভিশন ফ্রিজ 262 লিটার দাম কত 2024

ভিশন ব্রান্ডের একটি ২৬২ লিটার ধারণক্ষমতার ফ্রিজ রয়েছে যেটির মডেল নাম্বার হচ্ছে VSN GD Refrigerator RE-262L । এই ফ্রিজটির দাম ৩৬,৯০০ টাকা। আপনি যদি ২৬২ লিটার ধারণক্ষমতার একটি রেফ্রিজারেটর কিনতে চান তাহলে ৩৬ হাজার টাকার মাঝেই কিনতে পারবেন।

২৬২ লিটার এর ভিশন ফ্রিজটির যেকোনো ভিশন অফিসিয়াল শো-রুম থেকে কিংবা অনলাইন শপ থেকে ক্রয় করতে পারবেন।

ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম কত টাকা

ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম হচ্ছে ৩৪,৭০০ টাকা। ভিশন ব্রান্ডের একটি ৮ সেফটি ফ্রিজ কিনতে চাইলে এই দামের মাঝে কিনতে পারবেন। এছাড়া, যত বেশি সেফটির ফ্রিজ কিনবেন, দাম তত বেশি হবে। যে ফ্রিজে সেফটি যত বেশি, সেটির ধারণক্ষমতা তত বেশি হয়ে থাকে।

ভিশন ফ্রিজ ৮ সেফটি আকারে অনেক বড় হয়ে থাকে। এটি যেকোনো পরিবারের জন্য মানানসই। তাই, আপনি পরিবারে ব্যবহারের জন্য কিংবা দোকানে ব্যবহার করার জন্য ফ্রিজ কিনতে চাইলে ভিশন ৮ সেফটি ফ্রিজ কিনতে পারেন। ভিশন ব্রান্ডের ৮ সেফটি ফ্রিজের মডেল নাম্বার হচ্ছে VSN GD Refrigerator RE-238L । এই ফ্রিজটির ধারণক্ষমতা হচ্ছে ২৩৮ লিটার।

আরও পড়ুন — ১২ ভোল্ট ব্যাটারি দাম কত টাকা

ভিশন ফ্রিজ ১০ সেফটি দাম কত টাকা

ভিশন ফ্রিজ ১০ সেফটি দাম ৩৫ হাজার টাকা থেকে ৪০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। ১০ সেফটি ফ্রিজে ধারণক্ষমতা ২৮০ লিটার পর্যন্ত হয়ে থাকে। ভিশন ব্রান্ডের একটি ২৮০ লিটার ধারণক্ষমতার ফ্রিজের দাম ৩৫ হাজার টাকা থেকে ৪০ হাজার টাকা অব্দি হয়।

আপনি যদি ভিশন ফ্রিজ 10 সেফটি কিনতে চান, তাহলে ৩৫-৪০ হাজার টাকার মাঝেই কিনতে পারবেন। এই ফ্রিজগুলো অনলাইন থেকে অর্ডার করে কিনতে পারবেন অথবা ভিশন এর অফিসিয়াল শো-রুম থেকেও কিনতে পারবেন।

ভিশন ফ্রিজ ১২ সেফটি দাম কত টাকা

ভিশন ফ্রিজ ১২ সেফটি দাম ৪০ হাজার টাকার উপরে হয়ে থাকে। সাধারণত ১২ সেফটি ফ্রিজগুলোকে ডিপ ফ্রিজ বলা হয়ে থাকে। এগুলোকে আইসক্রিম সংরক্ষণ করার জন্য ব্যবহার করা হয়। বিশেষ করে দোকানে এসব ফ্রিজ সবথেকে বেশি ব্যবহার করা হয়।

আপনি যদি ভিশন ব্রান্ডের ১২ সেফটি একটি ফ্রিজ কিনতে চান, তাহলে ৪০ হাজার থেকে ৪২ হাজার টাকার মাঝেই কিনতে পারবেন। অফিসিয়াল শো-রুম থেকে এই ফ্রিজগুলো ক্রয় করতে পারবেন।

আরও পড়ুন — সোলার প্যানেল এর দাম কত টাকা

ইতোমধ্যে ভিশন ফ্রিজের মূল্য তালিকা 2024 উল্লেখ করে দিয়েছি। ভিশন ফ্রিজের মূল্য তালিকা লক্ষ্য করলে দেখতে পারবেন যে ভিশন ব্রান্ডের ফ্রিজগুলোর দাম ২৬ হাজার টাকা থেকে শুরু করে ৪০ হাজার টাকার মাঝেই হয়ে থাকে। তবে, বেশি ধারণক্ষমতার ফ্রিজ কিনতে চাইলে ৫০ হাজার টাকা অব্দি লাগতে পারে।

আপনি যদি ভিশন ব্রান্ডের রেফ্রিজারেটর ক্রয় করতে চান, তাহলে উপরে উল্লেখ করে দেয়া ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪ লক্ষ্য করুন। এত করে, ভিশন ফ্রিজের দাম কত টাকা তা জানতে পারবেন।

শেষ কথা

আজ দাম কত ওয়েবসাইটের এই ব্লগে ভিশন ফ্রিজের মূল্য তালিকা 2024 শেয়ার করেছি আপনাদের সাথে। আপনি যদি ভিশন ব্রান্ডের রেফ্রিজারেটর ক্রয় করতে চান, তাহলে পোস্টটি শুরু থেকে শেষ অব্দি পড়ুন। পোস্টটি সম্পর্কে আপনার মতামত জানাতে ভুলবেন না।

প্রয়োজনীয় জিনিসের দামইলেক্ট্রনিক্স পণ্যের দামখাদ্যদ্রব্যের দামস্বর্ণের দাম ইত্যাদি সম্পর্কে আপডেট জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

আমি পেশায় একজন ব্লগার এবং কন্টেন্ট রাইটার। এই ওয়েবসাইটে বিভিন্ন পণ্যের আপডেট দাম প্রকাশ করে থাকি। এছাড়াও, আমি একজন ওয়েবসাইট এসইও স্পেশালিষ্ট।

Leave a Comment